ভ্যাকুয়াম ক্লিনার রোবট প্রস্তূতকারক

LILIN ইন্টারন্যাশনাল গ্রুপ লিমিটেড, শিয়ামেন এবং শেনঝেনে তাদের অধীনস্ত কারখানা অবস্থিত, যারা কিনা একটি বড় আকারের পেশাদারী প্রস্তূতকারক এবং তাদের বিশেষভাবে রোবট ভ্যাকুয়াম ক্লীনার্স উন্নয়ন ও উৎপাদন এর জন্য একটি স্বাধীন আর ডি কেন্দ্র আছে. শক্তিশালী টেকনিক্যাল গ্রুপ... অধিক

লিকারট্রাক্স ডাব্লুএস 1080 উইন্ডো ভ্যাকুয়াম ক্লিনার রোবট এমওপি, লেজার সেন্সর, রিমোট কন্ট্রোল সাকশন অ্যান্টিফল এমওপি গ্লাস টুল হোম উইন্ডো ওয়াইপার

 

LIECTROUX-WS-1080_01.jpgLIECTROUX-WS-1080_02.jpgLIECTROUX-WS-1080_03.jpgLIECTROUX-WS-1080_04.jpgLIECTROUX-WS-1080_05.jpgLIECTROUX-WS-1080_06.jpgLIECTROUX-WS-1080_07.jpgLIECTROUX-WS-1080_08.jpgLIECTROUX-WS-1080_09.jpgLIECTROUX-WS-1080_10.jpgLIECTROUX-WS-1080_11.jpgLIECTROUX-WS-1080_12.jpgLIECTROUX-WS-1080_13.jpgপণ্যের নাম: লিকট্রাক্স 1080 রোবোট উইন্ডো ভ্যাকুয়াম ক্লিনার অটো গ্লাস এমওপি, লেজার সেন্সর, হোম ফ্লোর উইন্ডোজ ওয়াল ক্লিন ওয়াশার সহ অ্যাপ, অ্যান্টিফল


 

মডেল নং: WS-1080

গ্লাস-পরিষ্কার করা, সারা বিশ্বের অনেক জায়গাতেই একটি বিরক্তিকর জিনিস, বিশেষত বড় এবং উঁচু উইন্ডো পাশাপাশি কিছু আউটডোর উইন্ডো। আপনি যদি এক সপ্তাহের জন্য আপনার উইন্ডোজ ছেড়ে যান তবে সেগুলি অবশ্যই ধূলিকণায় আবৃত হবে এবং বাতাস বা বৃষ্টির পরে আরও স্পষ্ট হয়ে উঠবে। এগুলি নিজের দ্বারা পরিষ্কার করা খুব অসুবিধাজনক এবং কঠোর পরিশ্রমের বিষয়, তবে পেশাদার পরিচ্ছন্ন কর্মীদের নিয়োগ করা ব্যয়বহুল এবং বিপজ্জনক। লাইকট্রাক্স উইন্ডো পরিষ্কারের রোবটটির জন্য আপনার উইন্ডোজ পেশাদারভাবে একবার সাফ করার চেয়ে কম খরচ হয়। এটি আপনার জীবনে ভাল সহায়ক হবে। অনেক পরিবার, সরবরাহকারী, দোকান, অফিস ইত্যাদি পরিষ্কার করা খুব পছন্দ করে।

ডাব্লুএস -৮৮ একটি বর্গাকার আকৃতি, এককতরফা উইন্ডো পরিষ্কারের রোবট। এটির উচ্চ-গতির ব্রাশহীন ভ্যাকুয়াম মোটর এটিকে অবিচ্ছিন্নভাবে চশমা এবং এমনকি প্রাচীরের পৃষ্ঠে আটকে রাখে। ২ টি পেটেন্টযুক্ত উচ্চ-ঘর্ষণ এবং অ্যান্টি-পিচ্ছিল সিলিকন বেল্টগুলি রোবটটিকে অবাধে পৃষ্ঠের উপরে চলাচল করতে সক্ষম করে। ফাইবার মোপিং কাপড়গুলি সর্বোত্তম পরিষ্কারের ফলাফলের জন্য রোবোটের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং এগুলি ধোয়া এবং পুনরায় ব্যবহারের জন্য সহজেই সরিয়ে নেওয়া যেতে পারে।

ডাব্লুএস -৮০ নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সিস্টেম (ইউপিএস) এ নির্মিত হয়েছে। বিদ্যুৎ বন্ধ হওয়ার ক্ষেত্রে, ইউপিএস রোবটটি কাচ থেকে পড়ে যাওয়া রোধ করতে বিদ্যুৎ সরবরাহ করবে। সুরক্ষা দড়িটি বেঁধে দেওয়ার জন্য সুপারিশ করা হয় যা রোবোটটি ব্যবহার করার সময় আপনার ঘরের কিছু স্থানে 150 কেজি ওজন ধরে রাখতে পারে। এর বাইরে, ডাব্লুএস -৮০ এর মধ্যে 2 প্রকারের বুদ্ধিমান সেন্সর রয়েছে। একটি হ'ল লেজার সেন্সর যা প্রান্তগুলি সনাক্ত করতে পারে যাতে রোবট ফ্রেম ছাড়াই Wind উইন্ডো / কাচের দরজাগুলিতে কাজ করতে পারে। অন্যটি হ'ল চাপ সংবেদক যা আসল সময়ে ভ্যাকুয়ামের অবস্থা পর্যবেক্ষণ করবে। কেবল একটি বোতাম টিপে, ডাব্লুএস -৮৮ বুদ্ধিমানের সাথে সবচেয়ে কার্যকর পরিস্কারের রুটটি নির্ধারণ করতে পারে, উইন্ডোর প্রান্তগুলি সনাক্ত করতে এবং স্বয়ংক্রিয়ভাবে পুরো উইন্ডোটি পরিষ্কার করতে পারে। রিমোট কন্ট্রোলার ব্যবহার করে মালিক নিজেও রোবটটি নিয়ন্ত্রণ করতে পারেন।

 

বর্ণনা:

1. লাইট্রোক্স উইন্ডো ক্লিনিং রোবট ডাব্লুএস -৮০ বাইরে উচ্চ উইন্ডো পরিষ্কার করার জন্য ডিজাইন করা হয়েছে, বিপজ্জনক মানবিক কাজটি প্রতিস্থাপন করুন ২.৪ মিনিট / বর্গমিটার, 2 মি * 1 মিটার একটি উইন্ডো। স্বয়ংক্রিয় মোডে প্রায় 10 মিনিট সময় নেয়। স্বয়ংক্রিয়ভাবে কাজ করুন, 3 পরিষ্কার উপায়। 30 above, আয়না, বাথরুম, প্রাচীর, মার্বেল, কাঠ, টালি ইত্যাদির উপরে বিভিন্ন পৃষ্ঠের জন্য উপযুক্ত (কোনও অনুভূমিক বিমান নেই)

2. লিকট্রাক্স উইন্ডো ক্লিনিং রোবট ডাব্লুএস -৮৮ স্মার্ট মুভ নেভিগেশন.পল তিন ধাপের অপারেশন: পাওয়ার অন, সাক, স্টার্ট।

3. সুরক্ষা সম্পর্কে: 2.8 কেপিএ ভ্যাকুয়াম চেম্বার, যথেষ্ট শক্তিশালী down নিচে পড়ে না। বিদ্যুতের বাইরে চলে যাওয়ার সময় প্রায় 30 মিনিট এটি সুরক্ষিত রাখতে 650 এমএএইচ অভ্যন্তরীণ ব্যাটারি। নিচে পড়ে না। বিশেষ আরোহণের সুরক্ষা দড়িটি 150 কেজিএফ পর্যন্ত ধারণ করে।

৪. প্রোডাক্ট ওয়ারেন্টি: যদি এটি ভুলভাবে কাজ করে তবে মাত্র 3 টি সমস্যা wheel চাকা, মোটর বা বোর্ড work আমাকে যখন ভিডিওটি কাজ করতে পারে না তখন তা দিন, আমাদের প্রকৌশলীরা সমস্যাটি খুঁজে পাবেন এবং আপনার জন্য অংশটি সরবরাহ করবেন ust কেবল স্ক্রুটি আলগা করুন , অংশটি পরিবর্তন করুন yourself এটি নিজের দ্বারা পরিবর্তন করা খুব সহজ।

 

বিশেষ উল্লেখ:

আঠালো প্রকার: ভ্যাকুয়াম, স্কোয়ার

পরিষ্কারের প্যাটার্ন: লিনিয়ার পরিষ্কার

কাচের বেধ সীমাবদ্ধতা: সীমাবদ্ধতা নেই

পরিষ্কার গতি: ২.৪ মিনিটস / মিটার ^ 2

অটো-ক্লিনিং মোড: 3 মোড

ইউপিএস (আন-বিঘ্নিত পাওয়ার সিস্টেম): 30 মিনিট

ফ্রেমহীন উইন্ডো: হ্যাঁ

স্ব-সমাপ্তি: হ্যাঁ

সুরক্ষা দড়ি শক্তি: 150 কেজিএফ

মাত্রা:> 40 সেমি x 40 সেমি

অনুমোদিত পৃষ্ঠের রুক্ষতা: <1.5 মিমি

মেশিনের আকার: 23 (এল) x 23 (ডাব্লু) x 8.7 (এইচ) সেমি

ওজন: 1.4 কেজি

পাওয়ারের ব্যাপ্তি: 100 ~ 240V, 50 ~ 60Hz

বিদ্যুত ব্যবহার: 80 ডাব্লু

শংসাপত্র: সিই, এফসিসি, আরএইচএস

উপলভ্য উইন্ডো: মাঝারি ও বড় স্কেল উইন্ডো

 

প্রধান বৈশিষ্ট্য:

1. এক-বোতাম শুরু।

২. যে কোনও বেধের গ্লাসে প্রযোজ্য।

3. কৃত্রিম বুদ্ধিমান প্রযুক্তি প্রয়োগ।

৪. ব্লুটুথ অ্যাপ্লিকেশন নিয়ন্ত্রণ এবং দূরত্বের দূরবর্তী নিয়ন্ত্রণ।

5. ফ্রেমহীন উইন্ডোতে ব্যবহার করা যেতে পারে।

Work. কাজ শেষ হওয়ার পরে অটো স্টপ।

Fast. প্রতি বর্গমিটারে 2 মিনিট পর্যন্ত দ্রুত সাফাইয়ের গতি।

8. বিশেষভাবে ডিজাইন করা ফাইবার মোপিং কাপড়।

9. নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সিস্টেম (ইউপিএস) এ অন্তর্নির্মিত।

10. 3 অটো ক্লিনিং মোড

১১. অত্যন্ত নির্ভরযোগ্য অ্যান্টি-ফলিং অ্যালগরিদম।

12. ব্রাশহীন মোটর।

13. উচ্চ শক্তি সুরক্ষা দড়ি 150kgf পর্যন্ত ধারণ করে।

14. কম বিদ্যুত ব্যবহার (80 ডাব্লু, 100-240VAC, 50-60Hz)

 

প্যাকেজিং:

লিকট্রাক্স উইন্ডোজ ক্লিনিং রোবট * 1

রিমোট কন্ট্রোলার * 1

অ্যাডাপ্টার * 1

এসি পাওয়ার কর্ড * 1

ডিসি প্রসারিত কেবল * 1

সুরক্ষা দড়ি * 1

সুরক্ষা সুকার * 1

বৃহত এবং স্কোয়ার ফাইবার মোপিং কাপড় oth 1

ছোট এবং পাতলা ফাইবার মোপিং কাপড় * 2

খালি বোতল * 1

নির্দেশিকা ম্যানুয়াল * 1