ভ্যাকুয়াম ক্লিনার রোবট প্রস্তূতকারক

LILIN ইন্টারন্যাশনাল গ্রুপ লিমিটেড, শিয়ামেন এবং শেনঝেনে তাদের অধীনস্ত কারখানা অবস্থিত, যারা কিনা একটি বড় আকারের পেশাদারী প্রস্তূতকারক এবং তাদের বিশেষভাবে রোবট ভ্যাকুয়াম ক্লীনার্স উন্নয়ন ও উৎপাদন এর জন্য একটি স্বাধীন আর ডি কেন্দ্র আছে. শক্তিশালী টেকনিক্যাল গ্রুপ... অধিক

LIECTROUX কর্ডলেস ডুয়েল স্পিন ইলেকট্রিক মপ এবং ওয়াটার স্প্রে ও ম্যাক স্প্রে ফাংশন, ওয়্যারলেস মপিং এবং ওয়েক্সিং রোবট F528A


F528A_01.jpgF528A_02.jpgF528A_03.jpgF528A_04.jpgF528A_05.jpgF528A_06.jpgF528A_07.jpgF528A_08.jpgF528A_09.jpgF528A_10.jpgF528A_11.jpgF528A_12.jpgF528A_13.jpgF528A_14.jpgপণ্য নাম: LIECTROUX F528A কর্ডলেস ডুয়েল স্পিন ইলেকট্রিক মপ এবং ওয়াটার স্প্রে ও ম্যাক স্প্রে ফাংশন, ওয়্যারলেস মপিং এবং ওয়েক্সিং রোবট 


আইটেম নং .: F528A


সাদা রং


বিঃদ্রঃ:

এই আইটেমটি মেঝেতে জঘন্য দাগ পরিষ্কার এবং পরিষ্কার করার জন্য বিশেষ, এটি কোন ভ্যাকুয়াম ফাংশন নেই। পশম এবং চুল শোষণ করার জন্য, রোবট ভ্যাকুয়াম ক্লিনার ব্যবহার করা ভাল।


বর্ণনা:

ঝাড়ু এবং ওয়াক্সিং ফাংশন সঙ্গে এই ক্লিনার আপনার পুরো বাড়ির পরিষ্কার এবং sanitize করা হয়, আপনার মেঝে প্রভাবিত ছাড়া গভীর পরিস্কার করা প্রমাণ। কাঠ, টালি, মার্বেল, ইত্যাদি সহ বিভিন্ন পৃষ্ঠতল জন্য উপযুক্ত।

শূন্য প্রচেষ্টা সঙ্গে কাজ সম্পন্ন! মাইক্রোফাইবার প্যাডগুলির সাহায্যে, এই পরিস্কার সাহায্যটি হ্রাস পাবে, উত্তোলন করবে এবং গর্তে লক হবে। জল ট্যাংক মধ্যে জীবাণুটি ভর্তি করে ব্যাকটেরিয়া হত্যা, যখন আপনার মেঝে পরিষ্কার এবং পালিশ ।

সর্বাধিক সুবিধা এবং বহুমুখী জন্য বর্ধিত ধাতু নল।


প্রধান বৈশিষ্ট্য:

বহুমুখী এমওপি এবং পরিষ্কার এবং স্যানিটাইজ মোম (100 শতাংশ স্বাস্থ্যবিধি):

হার্ড ক্লোর পৃষ্ঠতল একটি বিস্তৃত বিভিন্ন: কার্যকরভাবে এই এবং পরিষ্কারভাবে কাঠ, টালি, কংক্রিট, স্লেট, মার্বেল পরিষ্কার এই ক্লিনার mop। এটি আপনার সম্পূর্ণ মেঝে পৃষ্ঠতল জন্য উপযুক্ত একটি সম্পূর্ণ পরিস্কার করা জন্য অবিরাম কঠোরভাবে পৌঁছানোর এলাকায় পরিষ্কার করতে পারেন। 2600mAh পাওয়ার ব্যাটারি অন্তর্ভুক্ত, ইকো বান্ধব থাকার সময় দীর্ঘ স্বায়ত্তশাসন নিশ্চিত করে। ঝাড়ু এবং একই পণ্য, কোন প্রচেষ্টা, কোন জগাখিচুড়ি সঙ্গে আপনার বাড়িতে মোম, স্বাস্থ্যবিধি শক্তি হ্যাঁ বলুন।


দ্বৈত ঘূর্ণমান উচ্চ গতির ডিস্ক:

উচ্চ গতিতে ঘোরানো দ্বৈত-পরিষ্কার ডিস্কগুলির সাথে সজ্জিত, বৃহত্তর পরিস্কার শক্তি সরবরাহ করা (220-250 RPM, 6-9 বর্গ মিটার / মিনিট)।

তার উদ্ভাবনী নকশা ঝাড়ু এবং মসৃণতা দ্বারা আপনার মেঝে স্পটহীন করতে 2 বিভিন্ন উপাদান সমন্বয়। বোতাম চাপুন, এবং আপনার মেঝে চকচকে এবং পরিষ্কার চেহারা।

 

বড়, সহজে পূরণ জল ট্যাংক, এক কী স্প্রে কন্ট্রোল:

বিশাল, অন্তর্নির্মিত 220 মিটার পানির ট্যাংক, যা দীর্ঘ রান সময় নিশ্চিত করে, যা আপনার ঘরে একটি রিফিল দিয়ে পরিষ্কার করতে যথেষ্ট। জল স্প্রে অগ্রভাগ সহজ, অবিলম্বে ব্যবহার এবং চরম সুবিধার জন্য হ্যান্ডেলটিতে রাখা একটি কী দ্বারা নিয়ন্ত্রিত হয়। এক চাবি সক্রিয়, এক চাবি পরিষ্কার।


প্রসারিত টেল্স্কোপিক টিউব হ্যান্ডেল:


শুধু হ্যান্ডেল বোতাম টিপুন এবং আপনার প্রয়োজনীয় ফাংশন সক্রিয়। টেলিস্কোপিক স্থায়ী মেটাল নল দিয়ে সরবরাহ করা। উচ্চ-প্রযুক্তি, দৃঢ় এবং নরম-দৃঢ়তা সহ, আর্গোনমিক হ্যান্ডেল ডিজাইন, আপনাকে সহজে এবং শারীরিক স্ট্রেন ছাড়াই পণ্যটি ব্যবহার করতে দেয়।


ভাল উপাদান, উদ্ভাবনী প্রযুক্তি, চাপ প্রতিরোধ:


উচ্চ মানের, প্রতিরোধী উপাদান, বিনিমেয় এবং ধোয়া পরিষ্কারের (ঝাড়ু এবং মোম) প্যাড সঙ্গে আসে। প্রচেষ্টা কমাতে, সময়, শক্তি এবং অর্থ সংরক্ষণ করুন।

 

হিউম্যানাইজড ডিজাইন, স্ব-লকড, এবং পাওয়ার অফ স্বয়ংক্রিয়ভাবে:


যখন এটি দাঁড়িয়ে থাকে, তখন এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে, প্রাচীরের বিরুদ্ধে তীব্রতাও দরকার হবে না।


বিশেষ উল্লেখ:

রেট ভোল্টেজ: 16.8V

রেট শক্তি: 60W

নয়েজ স্তর: 60dB কম

ব্যাটারি ক্যাপাসিটি (লিথিয়াম-আয়ন): 2600mAh

চার্জিং সময়: 2.5 এইচ

ওয়ার্কিং সময়:> 35 মিনিট (শুকনো মপিং); > 20 মিনিট (ওয়েট মপিং)

জল ট্যাংক: 220ml