ভ্যাকুয়াম ক্লিনার রোবট প্রস্তূতকারক

LILIN ইন্টারন্যাশনাল গ্রুপ লিমিটেড, শিয়ামেন এবং শেনঝেনে তাদের অধীনস্ত কারখানা অবস্থিত, যারা কিনা একটি বড় আকারের পেশাদারী প্রস্তূতকারক এবং তাদের বিশেষভাবে রোবট ভ্যাকুয়াম ক্লীনার্স উন্নয়ন ও উৎপাদন এর জন্য একটি স্বাধীন আর ডি কেন্দ্র আছে. শক্তিশালী টেকনিক্যাল গ্রুপ... অধিক

Liectroux 2 ডি ম্যাপ নেভিগেশন এবং মেমরি রোবট ভ্যাকুয়াম ক্লিনার এস 11S

LIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent RobotLIECTROUX 11S Big Capacity Long Time Lasting 2 Hours Working Time Double Roller Brushlow Noise Smart Intelligent Robot

পণ্যের নাম: 2 ডি ম্যাপ নেভিগেশন এবং মেমরি রোবট ভ্যাকুয়াম ক্লিনার এস 11S


সাদা রং

 

 

বিশেষ বৈশিষ্ট্য:

 

1. রোবটটি চারপাশের পুরো পরিবেশটি সনাক্ত করতে পারে এবং তারপরে সিপিইউর ভিতরে মানচিত্রটি তৈরি করতে পারে যাতে এটি একটি ঘর থেকে অন্য ঘরে পরিকল্পনার মাধ্যমে পরিষ্কার করে cleaning

 

২. রোবটটি কোথায় পরিষ্কার হয়েছে তা জানার জন্য মেমোরি রয়েছে যেখানে এমনভাবে এককালীন ঝাড়ু কাভারেজ 98% এর বেশি নয়। পরিস্কার পথের পুনরাবৃত্তির হার প্রায় 1%।

 

৩. ভয়েস অনুস্মারক সহ মানবিক নকশা। চার্জ দেওয়ার সময়, ডাস্টবিন বা গ্লাচে পরিপূর্ণ পরিস্কার করা শুরু করা রোবটটি আপনাকে স্মরণ করিয়ে দেবে।

 

4. উচ্চ দক্ষ সাফাই: স্তন্যপান শক্তি বেশ শক্তিশালী। প্রাথমিক এবং এইচপিএ ফিল্টারগুলির সংমিশ্রণ গৌণ বায়ু দূষণকে এড়িয়ে চলে। জলের ট্যাঙ্ক ভেজা মোপিং করতে সহায়তা করে। তদ্ব্যতীত, স্তন্যপান শক্তি সামঞ্জস্যযোগ্য যাতে আমরা একটি শান্ত মোড চয়ন করতে পারি।

 

5.WiFi অ্যাপ্লিকেশন নিয়ন্ত্রণ, ওয়াইফাই সংযোগ দ্রুত হয়। শুরু করতে, থামাতে, আপনার রোবোট শূন্যতার যে কোনও সময়, বিশ্বের যে কোনও জায়গায় ইন্টারনেট রয়েছে যতক্ষণ না স্মরণ করুন।

 

6. বৈদ্যুতিন নিয়ন্ত্রণ বায়ু পাম্প জলের ট্যাঙ্ক। উচ্চ, মাঝারি, নিম্ন তিন স্তরের জলের আউটপুট ভলিউম অ্যাপ দ্বারা নিয়ন্ত্রিত হতে পারে।

 

7. ডাস্টবিন এবং জলের ট্যাঙ্ক বিনিময়যোগ্য।

 

৮. অটো রিচার্জ, শিডিয়ুল ক্লিনিং, রিমোট কন্ট্রোল, অ্যান্টি-ফলিং ইত্যাদির বহুগুণ

 

 

বিবরণ:

 

1. স্মার্ট মেমোরি: স্বল্প হারের হার এবং উচ্চ কভারেজ হার cleaning

 

2. বিভিন্ন পরিবেশের মেঝে বোঝার জন্য বুদ্ধিমান এবং 10 মিমি এর মধ্যে এর দিকটি সামঞ্জস্য করে

 

3. বিভিন্ন মেঝেতে প্রয়োগ করুন: 1 সেন্টিমিটার উচ্চতার মধ্যে কম / শক্ত কার্পেট, শক্ত কাঠ, বাড়ির জন্য হোটেল ঘর এবং অফিসের জন্য সিরামিক টাইলস।

 

৪. কালো এবং সাদা সামনের চাকার মোড়ক প্রমাণ নকশা তার দ্বারা জড়িয়ে যাওয়া রোধ করে।

 

৫. এড়ানো-এড়াতে সিঁড়ি সনাক্ত করতে অ্যান্টি-ফল সিস্টেম।

 

One. ১ 170০-২২০ বর্গমিটার আকারের মধ্যে একটি ঘর শেষ করতে এক-সময় সাফাই 100-120 মিনিট স্থায়ী হয়।

 

7. কম শব্দ করার জন্য সামঞ্জস্যযোগ্য স্তন্যপান শক্তি।

 

 

বিশেষ উল্লেখ:

 

উপাদান: এবিএস,

 

ভোল্টেজ: 14.8V,

 

শক্তি: 28W,

 

অপারেটিং তাপমাত্রা: -10 ℃ -45 ℃,

 

ইনপুট ভোল্টেজ / বর্তমান: 24 ভি / 0.6 এ,

 

মাত্রা: D32 * H7.8 সেমি,

 

ইউনিটের ওজন: ২.৮ কেজি,

 

ব্যাটারি: 2600 এমএএইচ লি-আয়ন ব্যাটারি।

 

ডাস্টবিন ক্যাপাসিটি: 600 এমএল

জলের ট্যাঙ্কের ক্ষমতা: 350ML

 

 

বক্স কি আছে?

 

মেইন বডি এক্স 1

 

চার্জ স্টেশন এক্স 1

 

রিমোট কন্ট্রোলার এক্স 1 (ব্যাটারি অন্তর্ভুক্ত নয়)

 

এসি অ্যাডাপ্টার এক্স 1

 

জলের ট্যাঙ্ক এক্স 1, রাগ স্টেন্ট এক্স 1, অতিরিক্ত রাগ এক্স 1

 

ব্রাশ এক্স 1 পরিষ্কার করা

 

অতিরিক্ত সাইড ব্রাশ এক্স 2

 

অতিরিক্ত এইচপিএ ফিল্টার এক্স 1

 

ব্যবহারকারীর ম্যানুয়াল x1