ভ্যাকুয়াম ক্লিনার রোবট প্রস্তূতকারক

LILIN ইন্টারন্যাশনাল গ্রুপ লিমিটেড, শিয়ামেন এবং শেনঝেনে তাদের অধীনস্ত কারখানা অবস্থিত, যারা কিনা একটি বড় আকারের পেশাদারী প্রস্তূতকারক এবং তাদের বিশেষভাবে রোবট ভ্যাকুয়াম ক্লীনার্স উন্নয়ন ও উৎপাদন এর জন্য একটি স্বাধীন আর ডি কেন্দ্র আছে. শক্তিশালী টেকনিক্যাল গ্রুপ... অধিক

আমাদের সম্পর্কে

 

LILIN ইন্টারন্যাশনাল গ্রুপ লিমিটেড, শিয়ামেন এবং শেনঝেনে তাদের অধীনস্ত কারখানা অবস্থিত, যারা কিনা একটি বড় আকারের পেশাদারী প্রস্তূতকারক এবং তাদের বিশেষভাবে রোবট ভ্যাকুয়াম ক্লীনার্স উন্নয়ন পাদন এর জন্য  একটি স্বাধীন আর ডি কেন্দ্র আছে.

শক্তিশালী টেকনিক্যাল গ্রুপ, উন্নত প্রক্রিয়াকরণ এবং পরিদর্শন সুবিধা সম্বলিত এবং চমকার সেবা বিশিষ্ট, আমরা DNV হতে ISO৯০০১ গুণগত মানের সিস্টেম সার্টিফিকেশন অর্জন করেছি এবং আমরা পরিবেশ সার্টিফিকেশন ISO১৪০০   এর জন্য আবেদন করেছি. অপরদিকে, আমাদের বার্ষিক বিক্রয় পরিমাণ ৫০,০০০,০০০ মার্কিন ডলারে পৌঁছেছে.

এছাড়াও, আমরা "এক প্যাকেজ সমাধান" প্রদান করে থাকি  যা কিনা অনেক আউটসোর্সিং গ্রাহকদের জন্য আমাদের সেবা বৃদ্ধিতে প্রাধান্য সৃষ্টি করেছে.

আমদানি রপ্তানির স্বাধীন অধিকার অর্জন, এবং আন্তর্জাতিক ব্যবসা প্রসারিত করতে শুরু করে, আমরা এখন পারস্পরিক সহযোগিতার উপর ভিত্তি করে বিদেশী গ্রাহকদের সঙ্গে আরো বৃহত্তর সহযোগিতার আশা করছি. আপনি যদি আমাদের  কোন একটি পণ্য বা সেবার বিষয়ে আগ্রহী হয়ে থাকেন, তাহলে দয়া করে বিনা দ্বিধায় আরও তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন. আমরা সবসময় সততা, পেশাদারী  টিমওয়ার্ক, গুণগতমান, প্রতিযোগীমূলক দাম এবং এক-প্যাকেজ সমাধান-সেবা নীতির অবলম্বন করছি.